Header Ads Widget

 


মুক্তাগাছায় ব্যাংক থেকে নামার সময় গ্রাহকের ১লক্ষ টাকা খোয়া

মোঃ কামরুল হুদা আকন্দ(বাবলু) মুক্তাগাছায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সিঁড়ি দিয়ে নামার সময় ১লক্ষ টাকা চুরির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মুক্তাগাছা উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত সোনালী ব্যাংকে।  মঙ্গলবার দুপুরের দিকে কামরুন্নাহার নামে এক মহিলা মুক্তাগাছা সোনালী ব্যাংক থেকে ১লক্ষ টাকা উত্তোলন করে সিঁড়ি দিয়ে নামছিলেন। এ সময় দুইজন মহিলা তার পথরোধ করে এবং পেছন থেকে আরো দুজন মহিলা সিঁড়িতে জটলা পাকানোর চেষ্টা করে। ভিড় ঠেলে নামার পর তার ব্যাগের টাকা খোয়াগেছে বলে অভিযোগ করেন। ভুক্তভোগী মহিলা উপজেলার তারাটি ইউনিয়নের বাসিন্দা তৌকির আহমেদের স্ত্রী।



অভিযোগকারী মহিলা কামরুন্নাহার বলেন, আমি ৫শ টাকার দুটি বান্ডিলে মোট এক লক্ষ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে আমার বেনিটি ব্যাগে রেখে নিচে নামতে থাকি, সিঁড়ি দিয়ে নামার সময় কয়েকজন মহিলা সিঁড়িতে জটলা তৈরি করে, ভিড়ঠেলে নিচে নেমে আমার ব্যাগে কোন টাকা পাইনি। ব্যংকের ম্যানেজার ও থানায় অভিযোগ করেছি।

হামিদুর রহমান নামে এক ব্যাবসায়ী বলেন সোনালী ব্যাংকে সিসি ক্যামেরা না থাকায় এ ধরনের দূর্ঘটনা মাঝে মাঝেই শোনা যাচ্ছে। গ্রহকদের নিরাপত্তার কথা চিন্তাকরে প্রতিটি ব্যাংক ও এটিএম বুথে সিসি ক্যামেরা বসানো উচিৎ। 

মুক্তাগাছা সোনালী ব্যাংকের ম্যানেজার ফরিদুর রহমান বলেন, অভিযোগকারী মহিলা  টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বাইয়ে চলে গেছেন। কিছুক্ষন পরে এসে তার টাকা খোয়াগেছে বলে মৌখিক ভাবে অভিযোগ করেছেন। মহিলাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা নেয়ার পরামর্শ দেওয়া হয়েছে। 

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ব্যাংকে সিসি ক্যামেরা না থাকায় তাৎক্ষণিকভাবে প্রকৃত অর্থে কি ঘটেছে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে লিখত অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।##


Post a Comment

0 Comments