Header Ads Widget

 


মুক্তাগাছা হাসপাতালের জরুরী বিভাগ থেকে কম্পিউটার চুরি

মো: কামরুল হুদা আকন্দ(বাবলু) মুক্তাগাছা হাসপাতালের জরুরি বিভাগ থেকে কম্পিউটার চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার মুক্তাগাছা থানায় একটি অভিযোগ করা হয়েছে।তবে চুরি নিয়ে থানা পুলিশ ও হাসপাতালকর্তৃপক্ষের পৃথক বক্তব্য পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে।

জানা যায়, মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দীর্ঘদিন ধরে কম্পিউটারাইজের মাধ্যমে জরুরি সেবা দিয়ে আসছে হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার জরুরি বিভাগ চালু থাকা অবস্থায়ই হঠাৎ কম্পিউটারটি চুরি হয়। চুরির ঘটনায় হাসপাতালে তোলপাড় শুরু হয়। তবে এ নিয়ে থানা পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের পৃথক বক্তব্যে রহস্য দেখা দিয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জান্নাতুল ফেরদৌস বলেন, ওইদিন ঘটনার সময় হাসপাতালে বিদ্যুৎ ছিল না। এ সুযোগে কৌশলে চোর কম্পিউটারটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় তারা অভিযোগ দায়ের করেছেন।

তবে চুরির ঘটনার বিষয়টি রহস্যজনক বলে মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান বলেন, আমার ধারনা হাসপাতালের স্টাফরাই এই ঘটনা ঘটাতে পারে।কারণ তাদের জরুরি বিভাগে সার্বক্ষণিক চিকিৎসক ও কর্মচারীরা জরুরি সেবায় নিয়োজিত থাকেন।একটা অভিযোগ হয়েছে থানায় তদন্ত সাপেক্ষে বলা যাবে।

Post a Comment

0 Comments