Header Ads Widget

 


বিএনপির হাকডাকে শঙ্কিত নয় আওয়ামীলীগ-সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ


মোঃকামরুল হুদা আকন্দ (বাবলু)  সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি বলেছেন, বিএনপি হচ্ছে মূলত স্বাধীনতা বিরোধীদের একটি প্লাটফর্ম। সাম্প্রতিক সময়ে বিভিন্ন সমাবেশ করার নামে বিএনপি নানাভাবে যে হাকডাক দেখাচ্ছে তা নিয়ে সরকার বা আওয়ামীগ সামান্যতম শঙ্কিত নয়। নির্বাচন এগিয়ে এলে বিএনপি এমন হাকডাক করেই থাকে। তাদের কোন জন সমর্থন নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে দেশের জনগণের পূর্ণ সমর্থন আছে উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচনেও জনগণ আওয়ামীলীগকেই ভোট দেবে।


প্রতিমন্ত্রী রবিবার ময়মনসিংহের ঐতিহ্যবাহী মুক্তাগাছা প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


আলোচনায় প্রতিমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার পুরোপুরি মিডিয়া বান্ধব। সাংবাদিক সমাজও দেশের জন্য পজেটিভ কাজ করে যাচ্ছেন। সরকারের পাশাপাশি সাংবাদিক সমাজের পজেটিভ চিন্তাধারা থেকেই দেশ এগিয়ে যাবে।



সংস্কৃতি প্রতিমন্ত্রী আরো বলেন, বিএনপির ময়মনসিংহের বিভাগীয় সমাবেশ যে পরিমান লোকজন হয়েছে সেই পরিমান লোকজন আওয়ামীলীগের উপজেলা পর্যায়ের সমাবেশ করলেও হয়। তিনি বলেন, মাত্র ৭ দিনের প্রস্তুতি নিয়ে যদি মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগের একটি সমাবেশ ডাকা হয় তাহলে দেখা যাবে বিএনপির বিভাগীয় মহাসমাবেশের চেয়ে বেশি লোক হয়েছে। দেশের মানুষ বিএনপিকে আর বিশ্বাস করে না। কাজেই বিএনপির এসব আন্দোলনের হাকডাক নিয়ে আওয়ামীলীগ কোন চিন্তা করে না। তবে আন্দোলনের নামে কোন ধরণের বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করা হলে তা শক্তহাতে প্রতিহত করা হবে।


মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি এফএম এ সালামের সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তাগাছা পৌর সভার মেয়র মো. বিল্লাল হোসেন সরকার। অন্যান্যের মধ্যে মুক্তাগাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিনিয়র সাংবাদিক এএজেড এম ইমাম উদ্দিন মুক্তা বক্তব্য রাখেন।


এর আগে বেলা ১১টায় প্রেসক্লাবের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংস্কৃতি প্রতিমন্ত্রীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন শেষে প্রেসক্লাব প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।


উল্লেখ্য প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  আগামী ১ নভেম্বর পর্যন্ত সপ্তাহ ব্যাপি অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।


Post a Comment

0 Comments