Header Ads Widget

 


জেলহত্যা দিবস উপলক্ষে মুক্তাগাছায় মুক্তিযোদ্ধা-জনতার সমাবেশ ও শোক রেলি


এম ইউসুফ আলী-আওয়ামীলীগ থেকে বহিরাগতদের বিতারিত করে মূল ধারার নেতাদের ফিরিয়ে আনতে হবে। বহিরাগতদের আওয়ামীলীগে এনে আওয়ামীলীগকে ক‚লশীত করা হয়েছে। এরা আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাস, চাঁদাবাজি, ভ‚মি দস্যুতা ও পরিবহন চাঁদাবাজী করে আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। জেল হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দের নেতৃত্বে মুক্তিযোদ্ধা জনতার মঞ্চের উদ্যোগে গতকাল শনিবার বিকেলে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলো মাঠে জেল হত্যা দিবসের আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।


মুক্তিযোদ্ধা জনতার মঞ্চের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেমের সভাতিত্বে জেলহত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তাগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ। অন্যান্যের মধ্যে প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা বছির উদ্দিন, শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম জহিরুল হক জহির, সাবেক ছাত্র নেতা মুশফিকুর রহমান মশিউর, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেবাশীষ ঘোষ বাপ্পী, আওয়ামীলীগ নেতা মো. তারেক, সুলতান মাহমুদ ছিলু, বোরহান উদ্দিন, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি এসএম আবু সাঈদ প্রমুখ।


পরে কালো পতাকা শোভিত একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ডাক বাংলো মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সমাবেশ স্থলে এসে শেষ হয়।

Post a Comment

0 Comments