Header Ads Widget

 


মুক্তাগাছায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধে মারধর; রক্তাক্ত জখম


মো: কামরুল হুদা আকন্দ (বাবলু): মুক্তাগাছায় চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে লিটন মিয়া নামে এক প্রতিবেশিকে মারধর করে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে সোহেল ফকির (৩৫) নামের আরেক প্রতিবেশির বিরুদ্ধে। সোহেল ফকির উপজেলার পৌর শহরের ঈশ্বরগ্রামের বাসিন্দা মৃত কুরবান আলীর ছেলে।
অভিযোগে জানা যায়, বসতবাড়ি সংলগ্ন যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। ঘটনার দিন বুধবার (৭/১২/২২) ইং রাত ৭ টার দিকে লিটন মিয়া তার শ্বশুর বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় সোহেল মিয়া গংরা বাশের লাঠি, কাঠের সারক, দা নিয়ে পথরোধ করে এলোপাতাড়ি মারতে থাকে। এসময় লিটন মিয়ার সাথে থাকা ৬৫০০ টাকা লুট করে নেয়। পরে ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে মুক্তাগাছা হাসপাতালে নিয়ে যায়। পরে শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। উল্লেখিত সন্ত্রাসীগণ উপস্থিত লোকজনের সামনে তাদের প্রাণে মারার হুমকিও দেন। 
এ বিষয়ে লিটন মিয়ার শ্যালক আইনাল হক মুক্তাগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অবস্থায় তারা প্রাণভয়ের আশংকায় রয়েছে। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Post a Comment

0 Comments