Header Ads Widget

 


মুক্তাগাছা প্রেসক্লাবে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


মুক্তাগাছা প্রতিনিধি: নানা আয়োজনের মধ্যদিয়ে মুক্তাগাছা প্রেসক্লাবের উদ্যোগে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাসা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মুক্তাগাছা প্রেসক্লাব শিশু কিশোরদের অংশ গ্রহনে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব চত্বরে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় তিনটি বিভাগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২শতাধিক শিশু-কিশোর অংশ গ্রহন করে। এসময় মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি এফএমএ সালাম, সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল হক সরকার, সাবেক সাধারণ সম্পাদক শফিক সরকার, এম মোর্শেদ আলম খান, কোষাধ্যক্ষ নাসির উদ্দিন ফকির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাশিদুল আলম শিমুল, এম ইউসফ, তাজুল ইসলাম, হোসাইন আহমেদ সুলভ, রিপন সাররোয়ার, বাবলু আকন্দসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে প্রথম সীন মীম ইসলাম রীহা, দ্বিতীয় মারিয়াম বিনতে মাসুদ ও তৃতীয় তাসনিমুল নাফিস, খ বিভাগে প্রথম জান্নাতুল আফরিন, দ্বিতীয় তীব্র সরকার ও তৃতীয় সোহান এবং গ বিভাগে প্রথম ইসরাক জিহান, দ্বিতীয় মারুফ হাসান ও তৃতীয় হন নুসাইবা আনোয়ার বিজয়ী হন। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের হাতে পুরস্কার তুলে দেন।

এর আগে দিনের প্রথম প্রহরে মুক্তাগাছা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

Post a Comment

0 Comments