Header Ads Widget

 


মুক্তাগাছায় যুবলীগ কর্মীকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা

মোঃকামরুল হুদা আকন্দ(বাবলু): মুক্তাগাছায় আসাদুজ্জামান আসাদ(৩২) নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় নাহিদ নামের আরেক যুবক আহত হয়েছে। সোমবার রাত পৌনে ৯টার দিকে শহরের আটানী বাজারে এই ঘটনা ঘটে।



নিহত আসাদ উপজেলার তারাটী পূর্বপাড়া গ্রামের শামসুল হকের ছেলে এবং প্রয়াত আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ নায়েবে ভাতিজা। সে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ গ্রুপে যুব লীগের সক্রিয় কর্মী ছিল বলে নিহতের চাচাত ভাই কাজী আলমগীর হোসেন জানিয়েছেন।


স্থানীয়রা জানান, সোমবার রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসে আসাদ, নাহিদ সহ কয়েকজন মিলে এক সাথে বসে চা পান করছিল। পৌনে ৯টার দিকে ১৫/২০জনের একদল যুবক নাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ অস্ত্রসস্ত্র নিয়ে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় তারা এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে আসাদের দুই পা, হাত থেতলে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ড্রেনের ওপর ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সাথে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নিহতের চাচাত ভাই কাজী আলমগীর জানান, এর পূর্বেও মাস দুই আগে আসাদকে একবার পিটিয়ে আহত করা হয়। সে ঘটনায় থানায় মামলা চলমান রয়েছে। সেই মামলার আসামীদের নেতৃত্বেই আসাদকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। নিহত আসাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই গ্রুপের সক্রিয় কর্মী ছিল। এ নিয়ে প্রতিপক্ষ গ্রুপের সাথে দ্বন্দ ছিল বলেও জানান তিনি।


মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ পোস্ট মর্ডেমের জন্য মর্গে রয়েছে। এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়ার পরে মামলা হবে। পুলিশি তৎপড়তা অব্যাহত রয়েছে।


Post a Comment

0 Comments