Header Ads Widget

 


লাশ নিয়ে বিক্ষোভ সড়ক অবরোধ মুক্তাগাছায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


মোঃকামরুল হুদা আকন্দ(বাবলু)
: ময়মনসিংহের মুক্তাগাছায় আসাদুজ্জামান আসাদ(৩২) নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে। মঙ্গলবার বিকেলে মুক্তাগাছা শহরের থানার সামনে আসাদের স্বজনরা প্রায় ২ঘন্টা ব্যাপি বিক্ষোভ প্রদর্শন করে। পরে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান আসাদ হত্যায় প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে ন্যায় বিচারের আশ্বাস দেন।


বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দেবাশীষ ঘোষ বাপ্পী, শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম জহিরুল হক জহির, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ তারেক প্রমুখ।


উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ তার বক্তব্যে বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে আসাদ হত্যার প্রকৃত খুঁনিদের গ্রেফতার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। বিএনপি-জামায়ত থেকে আসা হাইব্রিড আওয়ামীলীগরা প্রকৃত আওয়ামীলীগকে ধ্বংস করছে বলেও তিনি বলেন।


উল্লেখ্য, সোমবার রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসে আসাদ, নাহিদসহ কয়েকজন মিলে এক সাথে বসে চা পান করছিল। পৌনে ৯টার দিকে ১৫/২০জনের একদল যুবক চাইনিজ কুড়াল, রড, হকিস্টিকসহ অস্ত্রসস্ত্র নিয়ে তাদেরকে চারদিক থেকে ঘিরে ফেলে। এসময় তারা উপর্যুপুরি কুপিয়ে ও পিটিয়ে আসাদের দুই পা, হাত থেতলে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ড্রেনের ওপর ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সাথে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা ঘটনাস্থল পরিদর্শন করেন।


 


Post a Comment

0 Comments