Header Ads Widget

 


অবিশ্বাস্য নৈপুণ্যে দলকে জেতান মেসি, সমর্থকদের মাঝে হাতাহাতি


নিজস্ব প্রতিবেদক: ম্যাচ শেষ হওয়ার ২৩ মিনিট আগেও দুই গোলে এগিয়ে ছিল স্বাগতিক দল এফসি ডালাস। সেখান থেকেই অবিশ্বাস্য ক্যামব্যাকে ম্যাচটা জিতে নিয়েছে সফরকারী ইন্টার মায়ামি। লিওনেল মেসির অবিশ্বাস্য নৈপুণ্যে ভর করে লিগ কাপের শেষ আটে জায়গা করে নিয়েছে পূর্বাঞ্চলীয় ক্লাবটি। আর এ দিনের ম্যাচ শেষে মাঠের বাইরেও ঘটে গেল অন্যরকম কিছু।


 ঘরের মাঠে নিজ দলের এমন পারফর্ম্যান্স মেনে নিতে পারেননি ডালাসের সমর্থকরা। আর ইন্টার মায়ামির সমর্থকরা তো এখন সাফল্যের স্বপ্নে বিভোর। ম্যাচ শেষে তাই দুই দলের মাঝে চলল কথার লড়াই। শেষ পর্যন্ত যা রূপ নিয়েছে হাতাহাতি পর্যন্ত।  

সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছে সমর্থকদের এই কাণ্ড। তিন পুরুষ আর এক নারীর মাঝে এমন সংঘর্ষ হলেও তাতে কোন নিরাপত্তারক্ষীকে হস্তক্ষেপ করতে দেখা যায়নি। পরবর্তীতে কাউকে আটক করা হয়েছে এমন তথ্যও দেয়নি ডালাসের পুলিশ প্রশাসন। 

গতকালের ম্যাচেও অবশ্য মিশে ছিল নাটকীয়তা। ৪-৪ গোলে সমতার ম্যাচ শেষ হয়েছে টাইব্রেকারে। যেখানে ৫-৩ ব্যবধানে ডালাসকে হারিয়েছে ইন্টার মায়ামি। এই ম্যাচে জয়ের মাধ্যমে যুক্তরাষ্ট্রের মাটিতে টানা ৪ ম্যাচেই জয়ের মুখ দেখেছেন মেসি।  

Post a Comment

0 Comments