Header Ads Widget

 


ভারতের সমর্থনে সরকার বিএনপি নেতা কর্মীদের ওপর দমনপীড়ন চালাচ্ছে


বাবলু আকন্দ: বিগত ৭জানুয়ারীর নির্বাচনে এই দেশের জনগণ আওয়ামী লীগের পাশে ছিল না, তাদের পাশে ছিল ভারত উল্লেখ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ভারতের সহযোগিতা নিয়ে আওয়ামী লীগ বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করছে, নির্বাচনের অধিকার কেড়ে নিয়েছে, গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। ভারতের সমর্থনে এই সরকার বিরোধীদলীয় নেতা কর্মীদের ওপর দমন পীড়ন চালাচ্ছে। তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস এই দেশের জনগণ নয়, বরং আওয়ামীলীগের ক্ষমতার উৎস হচ্ছে ভারত। সেই ভারতে সহযোগিতা নিয়ে তারা আজকে অবৈধভাবে ক্ষমতায় টিকে আছে। আজকে জনগণ জেগে উঠেছে দাবী করে বলেন, এই সরকারের পতন ঘটিয়েই বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরবে।


শুক্রবার বিকালে মুক্তাগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন।


অনুষ্ঠানের এক পর্যায়ে লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালী যুক্ত হয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় জেল থেকে মুক্তি পাওয়া মুক্তাগাছা বিএনপির বিভিন্ন পর্যায়ের ৭৪জন নেতাকর্মীকে তারেক রহমানের পক্ষ থেকে ফুলের মালা পড়িয়ে দিয়ে সংবর্ধিত করা হয়।


উপজেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেস আলী মামুন, ময়মনসিংহ দক্ষিন জেলা বিএনপির আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, প্রথম যুগ্ম আহবায়ক মো. জাকির হোসেন বাবলু, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, উপজেলা বিএনপির য্গ্মু আহবায়ক একেএম জাহাঙ্গীর হাসান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মো. শহিদুল ইসলাম শহিদ এবং উপজেলা বিএনপির প্রথম যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লেবু।


পরে দোয়া ও সম্মিলিত ইফতার করা হয়।


Post a Comment

0 Comments