Header Ads Widget

 


মুক্তাগাছায় দু'দিন ব্যাপী ওয়ার্ল্ড ভিশনের বার্ষিক কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা কর্মশালা


মুক্তাগাছা প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের মুক্তাগাছা সাউথ এপির বার্ষিক কমিউনিটি পর্যালোচনা ও পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার উপজেলার নন্দিবাড়ির জেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত(১৫-১৬মে) দুই দিনব্যাপি কর্মশালার ওয়ার্ল্ড ভিশনের সিনিয়র এরিয়া ম্যানেজার সেবাস্টিয়ান পিউরিফিকেশন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসান।  

কর্মশালায় অতিথি ও অন্যান্যের মধ্যে অংশ নেন,ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার মার্সেল রংদী, প্রোগ্রাম অফিসার কৃষিবিদ রাকিবুল ইসলাম, প্রোগ্রাম অফিসার বেলী ম্রং,  শান্তনা রানী ঘোষ, বিশ্বজিত কুমার সাহা, বেলি ম্রং , টিটুস হাচ্ছা প্রমুখ।


কর্মশালায় সরকার-বেসরকারি কর্মকর্তা কর্মচারী,  দাওগাঁও, কুমারগাতা, ঘোগা, কাশিমপুর, খেরুয়াজানী ইউনিয়নের গ্রাম উন্নয়ন কমিটির ৭০ জন প্রতিনিধি, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা অংশ নেন। দুই দিনব্যাপী কর্মশালায় গত বছরের সফলতা, ব্যর্থতা, এবং এ বছরের সমস্যাগুলো চিহ্নিত করন এবং সেগুলো থেকে উত্তরণের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

Post a Comment

0 Comments