Header Ads Widget

 


মুক্তাগাছায় ইসলামী ব্যাংক কর্তৃপক্ষের সাথে ইমাম, খতিব ও সাংবাদিকদের মতবিনিময়

 


মুক্তাগাছা প্রতিনিধি: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি মুক্তাগাছা শাখার উদ্যোগে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়েছে। সোমবার সকাল ১০টায় ইসলামী ব্যাংক মুক্তাগাছা শাখার মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইভিপি ও ময়মনসিংহ হেড অব জোন আব্দুল কাদের সরদার।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংককে আল্লাহ খাঁদের কিনারা থেকে বাঁচিয়েছেন। এসময় তিনি ব্যাংককে ফিরে পাওয়ায় মহান রাব্বুল আল আমীনের দরবারে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, এই ব্যাংক জনগণের আস্থা নিয়ে গত ৪১ বছর যাবৎ সেবা দিয়ে আসছে। বিগত সরকারের ছত্রছায়ায় এসআলম গ্রæপ আমাদের ব্যাংকে লুটপাট ও ডাকাতি করেছে। জালিম সরকার বিদায় নিয়েছে। আপনাদের সহযোগিতায় আমার আবার ঘুরে দাঁড়াব ইনশাআল্লাহ। তিনি ইমামদের জুমা’র খুতবায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির সততা, বিশ^স্থতা সম্পর্কে তুলে ধরার আহবান জানান।


সাংবাদিকদের বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। আপনাদের মাধ্যমে সমাজের ভাল-মন্দ, দোষ-গুণ প্রকাশ পায়। আপনারা আমাদের ভাল কাজ গুলো সমাজের সামনে তুলে ধরবেন এবং আমাদের ভুলগুলোও তুলে ধরবেন যাতে সেখান থেকে আমরা শিক্ষা নিতে পারি।


অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ মুক্তাগাছা শাখার প্রধান কাজী মুহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ময়মনসিংহ জোনের এসভিপি মোহাম্মদ খলিলুর রহমান, মুক্তাগাছা আব্বছিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মতিউর রহমান, ইসলামীক ফান্ডেশন মসজিদ ভিত্তিক শিশু ও গণ শিক্ষা কার্যক্রম (মউশিক) মুক্তাগাছার মডেল কেয়ারটেকার ও সরকারি ব্যবস্থাপনার মুক্তাগাছা হজ¦ রেজিস্টার সাখাওয়াত হোসেন প্রমুখ।


অনুষ্ঠানে ইসলামী সঙ্গিত পরিচালনা করেন নোঙর সাংস্কৃতি সংস্থার পরিচালক হাবিবুল্লাহ মিজবাহ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মসজিদের প্রায় দেড়শতাধিক ইমাম, খতিব ও প্রিন্ট-ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments