Header Ads Widget

 


মুক্তাগাছায় যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী তনু গ্রেফতার


বাবলু আকন্দ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের বহিস্কৃত সভাপতি ইসরাত  জাহান তনুকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধায় মুক্তাগাছা থানার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তনুর বিরুদ্ধে মুক্তাগাছা থানায় নাশকতা মামলা রয়েছে।


জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় ইসরাত জাহান তনু পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে মুক্তাগাছা থানায় আসেন। থানার কাজ শেষে বাসায় যাওয়ার জন্য বের হয়ে থানা গেটে আসলে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা তার পথ রোধ করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। গত ৭ অক্টোবর মুক্তাগাছা থানায় রুজু হওয়া নাশকতা মামলায় অজ্ঞাত আসামী হিসেবে তাকে গ্রেফতার দেখানো হয়। তনু উপজেলার তারাটি ইউনিয়নের কলাকান্দা গ্রামের মৃত ডাঃ এএলএম গোলাম আরহামের কন্যা।


উল্লেখ্য ইসরাত জাহান তনু ২০২২ সালের ১৮ সেপ্টেম্বরে বাংলাদেশ যুব মহিলা লীগ মুক্তাগাছা উপজেলা শাখার সভাপতি নির্বাচিত হন। সংগঠন বিরোধী ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গত ০১ এপ্রিল বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তনুকে বহিষ্কার করা হয়।


মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন জানান, ইসরাত জাহান তনু পারিবারিক সমস্যা নিয়ে থানায় আসেন। আমার সাথে কথা শেষ করে সে চলে যায়। সে আওয়ামীলীগ নেত্রী আমি তা জানতাম না। পরে বিএনপির নেতাকর্মীরা থানার প্রধান ফটকের সামনে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে তাকে সোপর্দ করা হয়।

Post a Comment

0 Comments