Header Ads Widget

 


সাবেক জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী মোশারফ হোসেনের ৪র্থতম মৃত্যুবার্ষিকী পালন


বাবলু আকন্দঃ ময়মনসিংহ -৫ মুক্তাগাছা সাবেক জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী একে এম মোশাররফ হোসেন এর চতুর্থ তম মৃত্যুবার্ষিকী পালন করেছে মুক্তাগাছা বিএনপি নেতা কর্মীরা। ২০২০ সালের ২৯ সেপ্টেম্বর মোশাররফ হোসেন কোভিড-১৯ আক্রান্ত হয়ে ল্যাবএইড হাসপাতালে ভর্তি ১৭ অষ্টোবর রাতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বৃহস্পতিবার বিকালে মুক্তাগাছা দরগাহপার মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়াও মিলাদের আয়োজন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, সাবেক মেয়র ও মুক্তাগাছা পৌর বিএনপি সভাপতি শহিদুল ইসলাম শহীদ, সাবেক থানা যুবদলের সভাপতি মুখলেসুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান,পৌর বিএনপির সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান,দক্ষিন জেলা যুব দলের জয়েন সেক্রেটার ও সাবেক পৌর ছাএ দলের সভাপতি নুরে হাসানুল জামান সোহাগ,থানা ছাএ দলের সদস্য সচিব আসাদ ফরাজি,আহব্বায়ক পৌর ছাএদল সাজ্জাদ হোসেন শাকিল,সভাপতি প্রার্থী উপজেলা ছাএদল আজিজুল ইসলাম,সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহব্বায়ক মোঃ সাদ্দাম হোসেন,দক্ষিন জেলা যুবদলের সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক মোবারক হোসেন মানিক। ছাড়াও উপস্থিত ছিলেন যুবদলের নেতা কর্মী ,রাকিবুল হাসান রাকিব,মোঃআনোয়ার মামুন,মোঃহাবিল,মোঃ মোমিন উদ্দিন সবেক ১নং যুগ্ন আহব্বায়ক মোঃ হাসমত ২ং বড় গ্রাম,মোঃবিদ্দিক,মোঃ জুয়েল,কামরুল ইসলাম,থানা ছাএ দলের সভাপতি প্রার্থী হাফিজ ফরাজী প্রমুখ।


মোশারফ হোসেন ১৯৯৬ এবং ২০০১ সালে ময়মনসিংহ-৫ মুক্তাগাছা  থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মন্ত্রিসভায় জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি অক্টোবর ২০০১থেকে জুন ২০০৫ পর্যন্ত জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন।

রাজনীতিতে জড়িত হওয়ার পূর্বে তিনি শিল্পসচিব ও বিসিআইসির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। মোশাররফ হোসেন জেনারেল হুসেন মুহাম্মদ এরশাদের সামরিক শাসনামলে আমলাতান্ত্রিক দায়িত্বপালন করেছিলেন।

 

Post a Comment

0 Comments