Header Ads Widget

 


ফুলবাড়িয়ায় খেলাধূলার কৌশলে শিশুকে ধর্ষণ


ফুলবাড়িয়া প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ৭ বছর বয়সি এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার বৈদ্যবাড়ি গ্রামেএ ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষক জিহাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক মো. জিহাদকে (১৩) গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত ধর্ষক একই উপজেলার বৈদ্যবাড়ি গ্রামে মিজানুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ জানায়, শিশুটির মাকে তার বাবা কোন প্রকার বরণ পোষণ ও খোঁজ খবর না নেওয়ায় তার মা তাকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করে সংসার করেন। শিশুটির বাবা তার দেখভাল না করায় নানার বাড়ী থেকেই সে লেখা পড়া করে। ওইদিন দুপুর সাড়ে বারোটার দিকে শিশুটি বাড়ির উঠানে খেলার সময় ধর্ষক জিহাদ খেলাধূলার কথা বলে ফুঁসলিয়ে বাড়ির পাশে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এতে শিশুটির গোপনাঙ্গে রক্তক্ষরণ হলে বাড়ি এসে কান্নাকাটি শুরু করে। কান্নার কারণ জানতে চাইলে শিশুটি তার খালার নিকট ঘটনার বর্ণনা দেন। পরে ধর্ষণের শিকার শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুকনুজ্জামান বলেন, শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Post a Comment

0 Comments