Header Ads Widget

 


মুক্তাগাছার সাবেক পৌর মেয়র বিল্লাল হোসেন র‍্যাবের হাতে আটক


বাবলু আকন্দ:মুক্তাগাছা পৌরসভার সাবেক মেয়র বিল্লাল হোসেন সরকার(৫৮) কে আটক করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪।  দখলদারিত্ব, চাঁদাবাজি, হত্যা, দূর্নীতি, ঘুষ সহ নানান অভিযোগে একাধিক মামলায় পলাতক ছিলেন তিনি। উক্ত পলাতক আসামীকে আইনের আওতায় আনতে  মুক্তাগাছার সাবেক পৌর মেয়র বিল্লাল হোসেন

র‍্যাবের হাতে আটক গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন তথ্যের ভিত্তিতে পলাতক আসামী বিল্লাল হোসেন সরকার এর অবস্থান নিশ্চিত করে র‌্যাব। গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকা হতে মুক্তাগাছা থানার একাধিক মামলার পলাতক আসামী বিল্লাল হোসেন সরকার’কে গ্রেফতার করেন। তার বিরোদ্ধে দখলদারিত্ব, চাঁদাবাজি, হত্যা, দূর্নীতি, ঘুষ সহ নানান অভিযোগে মুক্তাগাছা থানায় ৭ টি ও ময়মনসিংহ কোতোয়ালী থানায় ১টি মামলা রয়েছে।

উল্লেখ্য বিল্লাল হোসেন সরকার সাবেক স্থানীয় এমপি ও মন্ত্রী কেএম খালিদ এর ছত্রছায়ায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। সে এবং তার মেয়ের জামাতা যুবলীগ সভাপতি মাহাবুবুল আলম মনি একটি সিন্ডিকেট তৈরি করে শত শত কোটি টাকা অবৈধ ভাবে উপার্জন করে। মুক্তাগাছ্রা সর্বত্র পরিবহনে চাঁদাবাজি, জমিদখল, নিয়োগ বানিজ্য, মামলার ভয়ভিতি দেখিয়ে টাকা আদায়সহ বিভিন্ন অপকর্মের সাথে যুক্ত থাকার অভিযোগ রয়েছে তার নামে।

আলোচিত মেয়র বিল্লাল আটক হওয়ার খবরে মুক্তাগাছায় সাধারণ মানুষের মাঝে স্বস্থি ফিরে এসেছে।

 

Post a Comment

0 Comments